Breaking News
Home / বিভিন্ন জেলার সংবাদ / মাদারীপুরে ইউপি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানদের গ্রামআদালত বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মাদারীপুরে ইউপি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানদের গ্রামআদালত বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ
স্থানীয় পর্যায়ে দ্রুত ও সহজে বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গ্রামআদালত সক্রিয়করণ প্রকল্পের উদ্যোগে ইউপি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানদের দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যে মাদারীপুরে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে ও ইউরোপীয় ইউনিয়ন এবং ইউএনডিপির আর্থিক ও কারিগরী সহায়তায় গত ৩-৫ জুন এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
প্রকল্পবাস্তবায়নে স্থানীয় অংশীদার মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশনের প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত এ প্রশিক্ষণের সমাপনী দিনে মাদারীপুরের জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম প্রধানঅতিথির বক্তব্যে গ্রামআদালত সক্রিয়করনে প্রশিক্ষণার্থীদের কে নিজনিজ অবস্থান থেকে যথাযথ ভুমিকা পালনের আহব্বান জানান। সরকারের উপসচিব ও স্থানীয় সরকার মাদারীপুরের উপ-পরিচালক সৈয়দ ফারুক আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাপনী সভায় অন্যান্যের মধ্যে মাদারীপুরের অতিরিক্ত পুলিশসুপার সুমন দেব, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃশফিউররহমান ও মাদারীপুরলিগ্যাল এইড এসোসিয়েশনের সম্পাদক এডভোকেট ফজলুল হক বক্তব্য রাখেন।
এ প্রশিক্ষন কোর্সে মাদারীপুর জেলার চারটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১২ জন চেয়ারম্যান ও ১৪ জন প্যানেল চেয়ারম্যান অংশগ্রহনকরেন। মাদারীপুরের বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগন ও প্রকল্পের জেলা প্রশিক্ষণ পুলের সদস্যরা এ প্রশিক্ষণ পরিচালনা করেন।

Facebook Comments

Check Also

নারী নির্যাতন দমন চাদনী মঞ্চ রংপুর শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি: নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হবার শপথ নিয়ে নারী নির্যাতন দমন চাদনী মঞ্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *