Breaking News
Home / শরীয়তপুর জেলা সংবাদ / শরীয়তপুরে রাজনৈতিক তর্ক নিয়ে ছোট ভাইকে কুপিয়ে জখম করলো বড় ভাই

শরীয়তপুরে রাজনৈতিক তর্ক নিয়ে ছোট ভাইকে কুপিয়ে জখম করলো বড় ভাই

রুপক চক্রবর্তী সিনিয়র স্টাফ রির্পোটার।

আওয়ামী লীগ ও বিএনপির রাজনীতি নিয়ে তর্ক করতে গিয়ে ছোট ভাই আনোয়ার হোসেন মোল্যা (৫০) দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করলেন বড় ভাই নুর হোসেন মোল্যাকে (৬২)। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের ছয়গাঁও গ্রামে। তারা দুই ভাই ছয়গাঁও গ্রামের মৃত আব্দুল আজিজ মোল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নুর হোসেন মোল্যা আর ছয়গাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনোয়ার হোসেন মোল্যা।
শনিবার ইফতারের আগে নুর হোসেন মোল্যা ও ছোট ভাই আনোয়ার হোসেন মোল্যা বিএনপি ও আওয়ামী লীগের রাজনীতি নিয়ে আলাপ করছিলেন। আলাপের একপর্যায়ে দুইজনের মধ্যে বাক-বিতণ্ডা হয়।
একপর্যায়ে ছোট ভাই আনোয়ার হোসেন মোল্যা ক্ষিপ্ত হয়ে বড় ভাই নুর হোসেন মোল্যাকে দা দিয়ে মাথায় কোপ দেয়। তখন নুর হোসেন গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।
শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক সুমন কুমার পোদ্দার বলেন, নুর হোসেন মোল্যার মাথায় ১৪টি সেলাই লেগেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, আওয়ামী লীগ নেতা নুর হোসেন মোল্যাকে যেভাবে কুপিয়েছে বিএনপি নেতা এটা সন্ত্রাসী কর্মকাণ্ড। এ হামলার তীব্র নিন্দা জানাচ্ছি।
ভেদরগঞ্জ থানা পুলিশের এসআই সজল কুমার পাল বলেন, ঘটনাটি আমি শুনেছি। এখন পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। আসলে আমরা মামলা রুজু করবো।
Facebook Comments

Check Also

পদ্মা নদীর তীর রক্ষা প্রকল্পের ব্লক কাস্টিং কাজের উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি 

মাহবুব আলমঃ শরীয়তপুরের নড়িয়া ও জাজিরা উপজেলায় পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের সি সি ব্লক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *