Breaking News
Home / Uncategorized / ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের ৪৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন

ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের ৪৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন

মাহবুব আলমঃ

ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের ৪৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন করা হ‌য়েছে। শুক্রবার (২২ মার্চ) সকাল ৯টার দি‌কে শরীয়তপুর ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের জেলা কার্যালয় থে‌কে এক‌টি বর্ণাঢ্য র ্যা‌লি বের হ‌য়ে শহ‌রের প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে শরীয়তপুর জেলা প্রশাসকের সভাক‌ক্ষে ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের উদ্যো‌গে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে কেক কে‌টে ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের ৪৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন করা হ‌য়।

অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তা‌হের। প্রধান অতি‌থি তার বক্ত‌ব্যে ব‌লেন, বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সু‌চি‌ন্তিতভা‌বে ইসলা‌মিক ফাউ‌ন্ডেশন প্র‌তিষ্ঠা ক‌রে‌ছেন। বঙ্গবন্ধুর সু‌যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ৬৪টি জেলায় এক‌যো‌গে ৫৬০টি ম‌ডেল মস‌জিদ প্র‌তিষ্ঠা ক‌রে‌ছেন। যা বি‌শ্বে এক‌টি বিরল ঘটনা। মস‌জি‌দে মুসল্লি‌দের‌ মা‌ঝে ইসলা‌মের স‌ঠিক তথ্য তু‌লে ধ‌রে বক্তব্য রাখতে হ‌বে ইমাম‌দের । ইসলাম‌ে কোন সন্ত্রাসবাদ ও জ‌ঙ্গিবাদের স্থান নেই । মস‌জিদ ‌ভি‌ত্তিক শিশু ও গণ‌শিক্ষা কার্যক্রমের শিক্ষকরা তা শিক্ষার্থী‌দের মা‌ঝে তু‌লে ধর‌বেন।

এ সময় বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন অতি‌রিক্ত পু‌লিশ সুপার মো. আল মামুন শিকদার ।

অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন শরীয়তপুর জেলা ইসলা‌মিক ফাউ‌ন্ডেশনের উপপ‌রিচালক মোহাম্মদ ইদ্রিস। সভাপ‌তি তার বক্ত‌ব্যে ব‌লেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এক‌টি খা‌টি মুস‌লিম প‌রিবা‌রে জন্মগ্রহন ক‌রে‌ছেন বলেই ইসলা‌মিক ফাউন্ডেশন প্র‌তিষ্ঠা করে‌ছেন। যা বর্তমা‌নে বাংলা‌দেশ তথা ব‌র্হি‌বি‌শ্বেও সুনাম অর্জন ক‌রে চ‌লে‌ছে।

অনুষ্ঠান শে‌ষে মহান আল্লাহ্তায়ালার কা‌ছে ইসলামিক ফাউ‌ন্ডেশ‌নের প্র‌তিষ্ঠাতা জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের রুহের মাগ‌ফিরাত কামনা ও ইসলা‌মিক ফাউ‌ন্ডেশনের কল্যাণ কমনা করা হয়।

Facebook Comments

Check Also

বঙ্গবন্ধুর জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে ওয়ালটনের আনন্দ র‍্যালি

মাহবুব আলম// জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *