Breaking News
Home / শিক্ষাঙ্গন / জবিতে ক্যারিয়ার কর্মশালা অনুষ্ঠিত।

জবিতে ক্যারিয়ার কর্মশালা অনুষ্ঠিত।

শামীম আহমেদ লিটন
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সমাজকর্ম বিভাগের সমাজকর্ম সমিতির উদ্যোগে এক ক্যারিয়ার বিষয়ক কর্মশালা আজ অনুষ্ঠিত হয়েছে। সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূইয়া ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. ফরিদা আক্তার খানম।বিভাগের শিক্ষক শিল্পী রাণী দে এর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর জাফর ইকবাল ও অধ্যাপক ড.মোঃ আবুল হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড.মীজানুর রহমান বলেন,পাঠ্য বইয়ের পাশাপাশি বর্তমান বিশ্ব এবং তথ্য ও প্রযুক্তি সম্পর্কে ধারনা থাকা দরকার। শুধু পাঠ্যবইয়ের জ্ঞান দিয়ে বর্তমানে চাকুরিতে ভাল করা সম্ভব না।
এছাড়াও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন সমাপনী বক্তব্য রাখেন। এসময় বিভাগের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোস্তফা হাসান,ড. রাজিনা সুলতানা, সহযোগী অধ্যাপক মোস্তাফিজ আহমেদ, সহকারী অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন, সহকারী অধ্যাপক মুনিরা সুলতানা, সহকারী অধ্যাপক মিফতাহুল বারী, সহকারী অধ্যাপক মোহাম্মদ শরীফুল ইসলাম,সহকারী অধ্যাপক মামুনুর রশীদ শেখ,সহকারী অধ্যাপক পার্থ সারথি মোহন্ত, সহকারী অধ্যাপক মুহাঃ শহীদুল হক ও সহকারী অধ্যাপক মোঃ রেজাউল করিম।
সকাল ৮.৩০ মিনিট থেকে শুরু হয়ে অনুষ্ঠান বিকাল ৩.৩০ মিনিটে শেষ হয়। ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এস এ লিটন/এ আর এল

Facebook Comments

Check Also

জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে “ক্যারিয়ার ইন ল” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রুপক চক্রবর্তী/ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গবেষণা, সেমিনার ও প্রকাশনা কমিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *