Breaking News
Home / শরীয়তপুর জেলা সংবাদ / জুলফিকার হাসানের পিএইচডি অর্জনে ‘পিপলস অব শরীয়তপুরের’ শুভেচ্ছা বিনিময়

জুলফিকার হাসানের পিএইচডি অর্জনে ‘পিপলস অব শরীয়তপুরের’ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক জুলফিকার হাসানের পিএইচডি ডিগ্রী অর্জন করায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছে পিপলস অব শরীয়তপুর। আজ সোমবার (০৮.১০.১৮) দুপুরে বাংলাদেশ ইসলামিক ইউনিভার্সিটি (বিআইইউ) এর ক্যম্পাসে এ শুভেচ্ছা বিনিময় করা হয়।

জুলফিকার হাসান সম্প্রতি ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন।

বিশ্ববিদ্যালয়ের ১১৩ তম একাডেমিক কাউন্সিল ও ২৪২ তম সিন্ডিকেট সভায় ‘CONVERSION OF EXPORT IMPORT BANK OF BANGLADESH LIMITED AND FIRST SECURITY BANK LIMITED INTO ISLAMIC BANKS: CAUSES AND EFFECTS’ শীর্ষক গবেষণা বিষয়ের উপর তাকে পিএইচডি ডিগ্রি প্রদান করা হয়।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ব্যবসায় প্রশাসন বিভাগের ডীন ডঃ আরশেদ আলী মাতুব্বর, একই বিভাগের অধ্যাপক ও কো অরডিনেটর তাসলিম হাসান। এছাড়াও পিপলস অব শরীয়তপুরের অন্যতম অঙ্গসংগঠন ‘লেন্স মিডিয়া’র তামজীদুল ইসলাম, রেজাউল ইসলাম রাজিব, তাহমিদ জামান, রেজাউল হাসান প্রমুখ।

জুলফিকার হাসান শরীয়তপুরের ডামুড্যা উপজেলার উত্তর ডামুড্যা গ্রামের মরহুম কাজী মোসলেম উদ্দিন ও লুৎফা বেগমের কনিষ্ঠ সন্তান।

Facebook Comments

Check Also

পদ্মা নদীর তীর রক্ষা প্রকল্পের ব্লক কাস্টিং কাজের উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি 

মাহবুব আলমঃ শরীয়তপুরের নড়িয়া ও জাজিরা উপজেলায় পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের সি সি ব্লক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *