Breaking News
Home / Uncategorized / গোলাম রাব্বানীর জন্মদিনে ঢাকা কলেজ ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

গোলাম রাব্বানীর জন্মদিনে ঢাকা কলেজ ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

১১ সেপ্টেম্বর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মদিন। এদিন উপলক্ষে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা ব্যতিক্রমধর্মী উদ্যোগের মাধ্যমে দিবস উদযাপন করেন। সোমবার মধ্যরাতে ঢাকা কলেজের ২০১৪-১৫ সেশনের অনার্সে ভর্তি হওয়া ছাত্রলীগের একদল নেতা-কর্মী ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ করে প্রিয় নেতার জন্মদিন উদযাপন করেন। ঢাকা কলেজের ছাত্রলীগ নেতাদের এই ব্যতিক্রমধর্মী জন্মদিন উদযাপনের খবর শুনে উচ্ছাস প্রকাশ করেছেন গোলাম রাব্বানী।

এই আয়োজনের অন্যতম উদ্যোক্তা কাজী নাসির বলেন, ব্যানার ফেস্টুনের এই প্রদর্শনীর রাজনীতির বাইরে গিয়ে আমাদের প্রিয় অভিভাক রাব্বানী ভাইয়ের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত নেই। যেই পরিকল্পনা সেই কাজ। আমরা ২০১৪-১৫ সেশনে ঢাকা কলেজে যারা বঙ্গবন্দুর আদর্শের রাজনীতি করি তাদের মধ্যে একটা অংশ আমাদের এই ব্যতিক্রমী উদ্যোগটির বাস্তবায়ন করি। প্রিয় নেতার জন্মদিনে তার জন্য পথশিশুদের কাছে দোয়া চেয়েছি। কারণ আল্লাহ অনাহারীকে খাবার দিতে বলেছেন। আর এদের কথা আল্লাহ বেশি শুনেন।

আমরা চাই আল্লাহ ভাইকে ছাত্রলীগের জন্য কবুল করুক। তার আগামীর দিনগুলো হোক আরো বর্নিল ও আনন্দময়।

এদিকে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের জন্মদিন ও তার মায়ের বিদেহী আত্মার মাগফিরাতের উদ্দেশ্যে মঙ্গলবার বাদ আছর ঢাকা কলেজ জামে মসজিদে ঢাকা কলেজ ছাত্রলীগ এক দোয়া মাহফিলের আয়োজন করে।

Facebook Comments

Check Also

ভেদরগঞ্জের সখিপুরে জমকালো অনুষ্ঠানে পালিত হল যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী

মাহবুব আলম // নানা রকম কর্মসূচী আর উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় যুগান্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *