Breaking News
Home / খেলা ধুলা / বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের চ্যাম্পিয়ন নান্দাইলের মেয়েরা

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের চ্যাম্পিয়ন নান্দাইলের মেয়েরা

ক্রীড়া প্রতিবেদক, দৈনিক বর্তমান এশিয়া

মেয়েরা কেন খেলাধুলা করবে তারা তো ঘর সামলাবে। এই কথাটি এখন কোন মেয়ে তো দূরের কথা কোন পিতামাতা শুনতে চায়না। কেননা এই মেয়েরাই খেলাধুলাতে ভাল করে আজকে বাংলাদেশকে বিশ্বের কাছে উপস্থাপনা করছে ।

ঢাকা বিভাগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে নরসিংদীর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বুধবার (১ নভেম্বর) বিকেলে ঢাকা বিভাগীয় মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের ফাইনালে নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে নরসিংদী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে।

চ্যাম্পিয়ন হওয়ায় নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েদেরকে অভিনন্দন জানিয়েছেন আজাদীটোয়েন্টিফোর.কম এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ মিথুন সাহেব।

মিথুন সাহেব বলেন, মেয়েরাই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রীর হাত ধরেই দেশ সামনের পথে এগিয়ে যাচ্ছে । আমি সর্বদা খেলার সাথে আছি এবং থাকব। এগিয়ে যাও নান্দাইলের সোনার মেয়েরা। সামনে বিজয় তোমাদের সুনিশ্চিত।

Facebook Comments

Check Also

ঢাবির ভর্তি পরীক্ষার প্রশ্নপত্রে মাশরাফি

মোঃ সোহাগ, বর্তমান এশিয়া     কলেজ লেভেল শেষ করতে না করতে প্রস্তুতি নিতে হয় …